মির্জা গালিব উজ্জ্বল: মোঃ রিয়াদ আজিম আহ্বায়ক ও মোঃ শাহিন ইসলাম তানিমকে সদস্য সচিব করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মেহেরপুর পৌরসভা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জেলা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব ‌। কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী সক্ষরিত সংগঠনের প্যাডে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুর পৌর শাখার পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির অন্যান্য পদ বিন্যাস করে প্রকাশ করেন কেন্দ্রীয় কমিটি।


পৌর শাখার আহ্বায়ক মোঃ রিয়াদ আজিম বলেন দীর্ঘ দিন সাংগঠনিক কার্যক্রম স্থবরতা কাটিয়ে তৃণমূলে দলগোছাতে আমরা ঐক্যবদ্ধ।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পৌর শাখার আহ্বায়ক আরো বলেন আমরা জনগণের পাস্বে আছি , রাজনৈতিক যেকোনো কাঙ্ক্ষিত পদক্ষেপ নিয়ে বিভিন্ন সময় কাজ করে চলেছি। বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শিক নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় একমাত্র ভরষা। কোন অপশক্তিকে স্বাধীন বাংলাদেশের মাটিতে মাথা উঁচু করার ইস্পর্ধা আর দেখাতে দেওয়া হবে না বলেও তিনি মনে করেন।

কমিটিতে বিভিন্ন পদে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা অর্জন করায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পৌর শাখার মেহেরপুর নেতা কর্মী ও সমর্থকরা মিস্টি খেয়ে আনন্দ উৎসব করেছেন বলেও সদস্য সচিব মোঃ শাহিন ইসলাম তানিম জানান।